LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ০৩ মে ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

গাজীপুরে বিআরটি প্রকল্প পরিদর্শনে- ওবায়দুল কাদের



বি এ রায়হান, গাজীপুরঃ   পদ্মা সেতু ও মেট্টোরেলসহ অন্যান্য মেগা প্রজেক্টের সাথে আগামী বছরের ডিসেম্বর নাগাদ বিআরটি প্রকল্পের কাজ শেষ হলে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ভোগান্তি থাকবে না বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। মন্ত্রী আরো বলেন, এই বর্ষায় এয়ারর্পোট থেকে জয়দেবপুর পর্যন্ত ঢাকা ময়মনসিংহ মহাসড়ক ব্যবহারকারীরা যতটুকু ভোগান্তিতে পরেছেন আগামী বর্ষায় এই ভোগান্তি থাকবে না। আসা করছি আগামী বছর ডিসেম্বরের মধ্যেই পদ্মা সেতু, মেট্রোরেল, দেশের সর্ববৃহৎ প্রকল্প বি আরটি প্রকল্প ও বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান কর্নফুলী টার্নেলের উদ্বোধন করতে পারবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সব মেগা প্রকল্পের কাজ শেষ হলে জনভোগান্তি থাকবে না। শুক্রবার ৩ই সেপ্টেম্বর সকালে টঙ্গীর চেরাগ আলী এলাকায় চলমান বি আর টি প্রকল্পের কাজ পরিদর্শনে এসে এসব কথা বলেন সড়ক যোগাযোগ ও সেতু মন্ত্রী। এই প্রকল্পের নকশায় ভুল আছে বলে দাবি করছেন মেয়র এমন প্রশ্নের জবাবে গণমাধ্যম কর্মীদের মন্ত্রী আরও বলেন, এই প্রকল্পের নকশায় কোন ভুল নেই, এটা গুজব। ইতি মধ্যে আমরা ৬৩ শতাংশ কাজ শেষ করতে সক্ষম হয়েছি। এ সময় আরো উপস্থিত ছিলেন, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রনালয়ের সচিব নজরুল ইসলাম, প্রধান প্রকৌশলি সবুর খান, অতিরিক্ত প্রধাণ প্রকৌশলি সবুজ উদ্দিন খান, প্রকল্প পরিচালক ইলিয়াস ও গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কর্মকর্তারা। উল্লেখ্য ২০১৩ সালে গাজীপুর থেকে বিমানবন্দর ২০ কিলোমিটার সড়কে প্রথম বিআরটি প্রকল্পের কাজ শুরু হয়। চার বছরে প্রকল্পের কাজ শেষ হওয়ার কথা থাকলেও আট বছরে কাজের অগ্রগতি মাত্র ৬৩ শতাংশ।


1